বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০

কার্তিক ৭ ১৪২৭

ই-পেপার
দৈনিক আমার সংবাদ :: Daily Amar Sangbad বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ | কার্তিক ৭ ১৪২৭

৭টি কোম্পানির মুনাফার তথ্য প্রকাশ

Writter

১৪:০১, ১৬ জুন ২০২০   আপডেটঃ ১৭:৪৩, ২৪ জুন ২০২০

৭টি কোম্পানির মুনাফার তথ্য প্রকাশ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৭টি কোম্পানি তাদের বিভিন্ন প্রান্তিকের মুনাফার তথ্য প্রকাশ করেছে। 

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৭টি কোম্পানি তাদের বিভিন্ন প্রান্তিকের মুনাফার তথ্য প্রকাশ করেছে।  সোমবার (১৫ জুন) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়।

পদ্মা অয়েল : বিদ্যুত্ ও জ্বালানি খাতের কোম্পানি পদ্মা অয়েল তাদের তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) প্রতি শেয়ারে ৭ টাকা ২৯ পয়সা মুনাফা করেছে। আগের বছর এই সময় প্রতি শেয়ারে তাদের মুনাফা ছিল ৫ টাকা ৩৮ পয়সা। ৯ (জুলাই-মার্চ) মাসে তাদের প্রতি শেয়ারে মুনাফা হয়েছে ২০ টাকা ৬৩ পয়সা, যা আগে ছিল ১৯ টাকা ৭২ পয়সা

হামিদ ফেব্রিক্স: বস্ত্র খাতের কোম্পানি হামিদ ফেব্রিক্স তাদের তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) প্রতি শেয়ারে ১২ পয়সা মুনাফা করেছে। আগের বছর এই সময় প্রতি শেয়ারে তাদের মুনাফা ছিল ৪৩ পয়সা। ৯ (জুলাই-মার্চ) মাসে তাদের প্রতি শেয়ারে মুনাফা হয়েছে ৭২ পয়সা, যা আগে ছিল ১ টাকা ১০ পয়সা।

দেশবন্ধু পলিমার: প্রকৌশল খাতের দেশবন্ধু পলিমার তাদের তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) প্রতি শেয়ারে ১১ পয়সা লোকসান করেছে। আগের বছর এই সময় প্রতি শেয়ারে তাদের মুনাফা ছিল ১৬ পয়সা। ৯ (জুলাই-মার্চ) মাসে তাদের প্রতি শেয়ারে লোকসান হয়েছে ৬ পয়সা, যা আগে মুনাফা ছিল ৩২ পয়সা

গ্রীন ডেল্টা ইন্সুরেন্স: বীমা খাতের গ্রীন ডেল্টা তাদের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) প্রতি শেয়ারে ৯৮ পয়সা মুনাফা করেছে। আগের বছর এই সময় প্রতি শেয়ারে তাদের মুনাফা ছিল ৮৩ পয়সা।

প্যারামাউন্ট টেক্সটাইল: বস্ত্র খাতের প্যারামাউন্ট টেক্সটাইল তাদের তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) প্রতি শেয়ারে ১ টাকা ২১ পয়সা মুনাফা করেছে। আগের বছর এই সময় প্রতি শেয়ারে তাদের মুনাফা ছিল ৮৪ পয়সা। ৯ (জুলাই-মার্চ) মাসে তাদের প্রতি শেয়ারে মুনাফা হয়েছে ৩ টাকা ৮২ পয়সা, যা আগে ছিল ১ টাকা ৯৪ পয়সা।

ডরিন পাওয়ার: বিদ্যত্ ও জ্বালানি খাতের ডরিন পাওয়ার জেনারেশনস তাদের তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) প্রতি শেয়ারে ৮৪ পয়সা মুনাফা করেছে। আগের বছর এই সময় প্রতি শেয়ারে তাদের মুনাফা ছিল ১ টাকা ২৮ পয়সা। ৯ (জুলাই-মার্চ) মাসে তাদের প্রতি শেয়ারে মুনাফা হয়েছে ৪ টাকা ১৫ পয়সা, যা আগে ছিল ৪ টাকা ৭১ পয়সা

এসকে ট্রিমস অ্যান্ড ইন্ডাস্ট্রিজ: বিবিধ খাতের এসকে ট্রিমস তাদের তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) প্রতি শেয়ারে ৬০ পয়সা মুনাফা করেছে। আগের বছর এই সময় প্রতি শেয়ারে তাদের মুনাফা ছিল ৬৭ পয়সা। ৯ (জুলাই-মার্চ) মাসে তাদের প্রতি শেয়ারে মুনাফা হয়েছে ১ টাকা ৯৭ পয়সা, যা আগে ছিল ১ টাকা ৮৬ পয়সা।

আমার সংবাদ/ আমার সংবাদ/এআই

Lifebouy
ads
Lifebouy
Capture
Capture